এফবি স্ট্যাটাস ৭ উপলব্ধি হটাত
- শাহ্ নূর ০১-০৫-২০২৪

আনন্দের নামী দামী নিয়ামক গুলো আজ অসার
স্বপ্নের নীলিমা এখন ধূসর,
নিষিদ্ধের কামনা নিঃসাড়।
বাস্তবের টুকিটাকিগুলো বেশী রঙিন
ছোটখাটো আনন্দগুলো বেশী আবেগময়।
ভালবাসি নীলিমাহীন স্বপ্নভুবন,
ভালবাসি আমি আমার রঙিন জীবন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০২-০২-২০১৫ ০৮:২৭ মিঃ

fine